30/01/2018

৩০ বছর পর দেখুন রামায়নের অভিনেতাদের বর্তমান লুক…

1986 সালে, রামানন্দ সাগর একটি অনুষ্ঠান শুরু করে, যা টেলিভিশনের শিল্পে তৈরি সর্বকালের সর্ববৃহৎ মহাকাব্য প্রদর্শনী হয়ে দাঁড়ায়, “রামায়ণ”। তারপর থেকে টেলিভিশন শিল্পে এই ধরনের একটি প্রবণতা হয়েছে বছরে চলমান এই ধরনের অন্তত এক শো।

কিন্তু এখন অনেক বছর অতিবাহিত হয়েছে। সেই রামায়নের অভিনেতারা বৃদ্ধ হয়েগেছে। এখন টিভি তে আর সেই আগের রামায়ন দেখানো হয়না। এখন নতুন অভিনেতা দ্বারা অভিনিত নতুন শো হয়।

আসুন দেখে নিই সেই আগের রামায়নের অভিনেতারা বর্তমানে কেমন দেখতে হয়েছে।

 

 

1. রাম হিসাবে অরুণ গোবীল


কোনও ব্যক্তি মানুষের রূপে ভগবান রামকে দেখেনি, কিন্তু এই মানুষ এখানে সবসময় আমার জন্য বাস্তব জীবনের রাম হয়েছে। অরুণ গোবীল তার চরিত্রটি এত সুন্দরভাবে অভিনয় করেছিলেন যে লোকেরা তাকে প্রকৃত রাম হিসাবে দেখতে শুরু করেছিল। তিনি তার অভিনয় যথেষ্ট পরিপক্ক ছিলেন এবং তিনি অবশ্যই লক্ষ লক্ষ হৃদয় জয়ী।

 

 

২. দীপিকা চিখালিয়া সিতা হিসাবে


এই সুন্দর অভিনেত্রী সিতা চরিত্রের জন্য সম্পূর্ণ ন্যায়বিচার করেছেন। মানুষ তার চরন স্পর্শ করে বিশ্বাস করে যে সে প্রকৃতপক্ষে আসল সিতা।

 

 

3. লক্ষণ হিসেবে সুনিল লেহরি


রামায়ণের পর সুনিল লেহরির অনেক পরিবর্তন হয়েছে, কিন্তু এখন সে আরও পরিপক্ক ও অভিজ্ঞ। হয়তো তার চরিত্র তাকে অনেক কিছু শিখিয়েছে।

 

 

4. অঞ্জলি ব্যাস উর্মিলা হিসাবে


অঞ্জলী, উর্মিলার (লক্ষ্মণের স্ত্রী) ভূমিকা পালন করেছিল। তার চরিত্র এত শক্তিশালী যে এটি এখনও আমাদের অন্তরে উত্কীর্ণ হয়।

 

 

5. দারা সিং হনুমানের ভূমিকায়


দারা সিং আমাদের সাথে আর নেই। কিন্তু তিনি রামায়ণের চরিত্রে অভিনয় করেন যে তার ব্যক্তিত্বকে সম্পূর্ণরূপে উপযোগী করে তুলেছিলেন।

 

 

6. মিত্ত্রা হিসাবে ললিতা পাওার।


ললিতা পওয়ার শিল্পের সবচেয়ে প্রতিভাধর অভিনেত্রী। তিনি মন্দ মন্থরা ভূমিকা পালন করেছিলেন এবং এভাবে এত ভালভাবে অভিনয় করেছিলেন যে, লোকেরা তাকে ঘৃণা করতে শুরু করেছিল কারণ তারা মনে করেছিল যে, তার প্রিয় রাম ও সীতার জঙ্গলে গেছে তার জন্য।

 

 

7. সুলক্ষণা খাত্রি মান্দাভি হিসাবে


তিনি ভরতের স্ত্রী মান্ডভির ভূমিকা পালন করেছিলেন এবং মানুষ তার চরিত্রের জন্য তাকে ভালোবাসতেন।

 

 

8. পদ্মা খান্না কৈকেয়ী হিসাবে


রামায়ণের সবচেয়ে কঠিন চরিত্রগুলির অন্যতম পদ্মা খান্না কৈকেয়ী চরিত্রে অভিনয় করেন। কিন্তু সে এত ভাল করে যে সবাই তাকে বাস্তব জীবনের কৈকেয়ী বলে মনে করে।

 

 

9. দশরথের ভূমিকায় বাল ধুরি


বাল ধুরির চরিত্র প্রদর্শনীর সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র। তিনি শো এর ভিত্তি ছিল, এবং তিনি শো এর একটি শক্তিশালী সমর্থন প্রমাণিত।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Instagram

You Tube

"At the end of Love there is Pure Love"

Pure Love © 2020 | Privacy Policy