03/04/2018

দেখুন ‘সোন পরী’ সিরিয়ালের তারকাদের বর্তমান গ্লামারাস লুক…

‘ইট্টু বিট্টু জিম পাতুতা’ আমি কল্পনা করতে পারি কতটা মজার এটি শোনায় । কিন্তু ফিরে দেখা গেলে তখন আমরা এই যাদুকরী শব্দ প্রায়ই বলতাম । কয়েকটি পুরানো শোগুলিকে আবার দেখার  চেয়ে ভালো কিছু নেই যা আপনি ছোটবেলার সহজবোধ্য সময়ের কথা স্মরণ করানোর জন্য যথেষ্ট । সোন পরী আমাদের কল্পনাপ্রসূত জমকালো ভূখন্ডে নিয়ে গিয়েছিল এবং আমরা চাইতাম যে যদি কোন দেবদূত হতো এমন …

শৈশবের সাহসিক ধারাবাহিককের কথা বললে আমরা ফ্রুটি উরফে তানভি হেগড়েকে অনেকদিন দেখিনি এবং আমি আশ্চর্য হচ্ছি যে সে এখন কেমন দেখতে হয়েছে । এছাড়াও, অন্যান্য শিল্পীরা শো এর পরে অদৃশ্য হয়ে যায় এবং অন্যান্য ক্ষেত্রে যোগ দেয় । সুতরাং, আমি আমার সুপার গোয়েন্দা চশমা পরে শো এর শিল্পীদের সম্পর্কে তদন্ত করেছি । এবং আমার অনেক কিছু বলার আছে।

আমাদের আল্তু আঙ্কেল, সোন পরী এবং শো এর অন্যান্য অভিনেতারা রূপান্তরিত হয়েছে এবং তারা এখন কি করছেন তা দেখুন।

সোন পরী উরফে মৃণাল দেব কুলকার্নি

আমাদের প্রিয় সোন পরী মারাঠি চলচ্চিত্র এবং টিভি ধারাবাহিকের পাশাপাশি হিন্দি চলচ্চিত্রেও একটি প্রখ্যাত অভিনেত্রী। বাস্তবে ‘পরী’ কেমন দেখতে হয় এবং কিভাবে তার সহজ এবং দয়ালু প্রকৃতির সঙ্গে আমাদের বিমোহিত করা সত্যিই দারুন ছিল । তিনি সুখী বিবাহিত, একটি পুত্র আছে এবং এখনও সিনেমা এবং সিরিয়ালে কাজ করছেন !

ফ্রুটি উরফে তানভি হেগড়ে

এই যে সুন্দরী তানভী হেগড়ে । তিনি হিন্দি চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিজে একটি শিশু অভিনেত্রী হিসাবে তার কর্মজীবন শুরু করেন । তিনি টেলিভিশন সিরিয়াল সোন পরী থেকে ফ্রুটি নামে বিখ্যাত। উড়ো খবর বলছে যে তানভি বর্তমানে বলিউডে নামার চেষ্টা করছেন এবং কয়েকটি অফারও পেয়েছেন।

আল্তু আঙ্কেল উরফে অশোক লোখান্ডে

এই নাটকীয় এবং হাসি খুশি চরিত্রটি সবসময় তার ‘জাদু-সর্বস্বান্ত’ অ্যান্টিক্সের সাথে আমাদের মজা দিত ! অশোক লোখান্ডে অন্যান্য অনেক সিনেমা এবং সিরিয়াল করেন যার মধ্যে বিখ্যাত টিভি শো ‘দিয়া অর বাতি হাম’।

জেভ ডি’সুজা উরফে কৈবল্য চাড্ডা

জেফ, ফ্রুটির বন্ধু যে শো এর মধ্যে সবচেয়ে মিষ্টি ছিল। তিনি ২০০০ থেকে ২০০৬ সাল পর্যন্ত হিন্দী চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পে শিশু শিল্পী হিসেবে কাজ করেছেন, তিনি পড়াশোনার জন্য একটি বিরতি নিয়েছিলেন এবং ২০১৩ সাল থেকে আবার অভিনয়ের কাজে ব্যস্ত হয়ে গেছেন। তার প্রথম চলচ্চিত্র চ্যাম্পিয়ন (২০০০) এবং ‘সোন পরী’ ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত। তিনি এখন বড় হয়েছেন এবং এইরকম দেখতে হয়েছেন ।

ক্রূয়েলা / কালি পরী উরফে উপাসনা সিং

তার ভীতিকর হাসি ও তার ভারিক্কি আওয়াজ টিভির পর্দায় বাচ্চাদের আকর্ষণ তৈরি করেছিল। ফ্রুটির জীবনকে কঠিন করার জন্য সর্বদা চেষ্টা করত, এখন কাপিল শর্মা শোতে দেখা যায় তাকে । শো এর অভিনেতার মধ্যে কুখ্যাত ঝগড়ার কারণে তিনি শো ছেড়ে দেন ।

রোহিত উরফে বিবেক মুসরান

সোন পারীর শেষ হওয়ার পর তিনি তার অভিনয় কর্মজীবনে অবতীর্ণ হন এবং টেলিভিশন ধারাবাহিকতায় অভিনয় করেন। তিনি ‘বাত হামারি পাক্কি হে’ নামের একটি ধারাবাহিককে অভিনয় করেন।

রুবি উরফে দীপশিখা নাগপাল

তিনি শোতে সোনার খনি ছিলেন, তাই না? যাইহোক, দীপশিখার টিভি ধারাবাহিকে সফল কর্মজীবন আছে এবং তিনি সোন পারী শেষের পর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন। তার সবচেয়ে বিখ্যাত শো ছিল বিগ বসের ৮ তম মরসুম ।

ঠাকুমা উরফে শশিকলা

বিখ্যাত অভিনেত্রী শশিকলা সোন পরী তে ঠাকুমার ভূমিকা পালন করেছিলেন । আপনি হয়তো জানেন না, শশিকলা তার সময়ের বিখ্যাত অভিনেত্রী ছিলেন এবং এখন তিনি ৮৫ বছর বয়সী। আপনি দেখেছেন শো তে তাকে কেমন দেখতে ছিল, এইবার তার যৌবন বয়সের ছবিটি দেখুন ।

এপ্পি উরফে আদিত্য সূরতে

আপনার মনে আছে ফ্রুটির বড় ভাই আপ্পি কে ? আদিত্য সূরতে শোতে এপ্পি’র ভূমিকা পালন করেছিল। বর্তমানে তিনি মুম্বাইয়ের একটি চার্টার্ড অ্যাকাউন্টেন্ট। দারুণ!

আনোখা অভিজিৎ উরফে আদিত্য কাপাডিয়া

ভারতীয় টিভিতে আদিত্য কাপাডিয়া একটি ঘরোয়া নাম। এই সুদর্শন ছেলেটির বয়স যেন বাড়ে না। তাকে টিভি শো ‘এক দুসরে সে করতে হে পেয়ার হম’ এবং ‘টুইস্ট ওয়াল লাভ’ এ দেখেছেন । আদিত্য ২০১৩ সালে সুন্দরী অভিনেত্রী তানভী ঠাক্কারের সঙ্গে এন্গেজমেন্ট করে এবং শেষবার সনি টিভিতে জনপ্রিয় শো ‘বড়ে আচ্ছে লাগেতে হে’ তে দেখা যায়। আপনি আপনার সব শৈশব স্মৃতি গুলি একটি ফ্ল্যাশব্যাকে চলে গেছে আশা করি ।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Instagram

You Tube

"At the end of Love there is Pure Love"

Pure Love © 2020 | Privacy Policy