09/09/2018

আজ কৌশিকী অমাবস্যাতে করুন এই টোটকা গুলি! নিশ্চিত ফল পাবেন…

তন্ত্র সাধনার জন্য সাধারণত জ্যোতিষিরা অমাবস্যার রাত কেই বেছে নেন। তেমনই একটি অমাবস্যা হচ্ছে কোশিকী অমাবস্যা। ৯ ই সেপ্টেম্বর রবিবার এই কৌশিকী অমাবস্যা। কৌশিকী অমাবস্যা উপলক্ষে রাত থেকেই মানুষের ঢল নামে তারাপীঠে। প্রতিবার কয়েক লক্ষ ভক্তের সমাগম হয় তারাপীঠে এই কৌশিকী অমাবস্যা উপলক্ষে।

কথিত আছে বামাখ্যাপা এই দিন সিদ্ধিলাভ করেছিলেন, অর্থাৎ এই কৌশিকী অমাবস্যাতে। মূল প্রতিবেদনে যাওয়ার আগে আমরা একটু এই কৌশিকী অমাবস্যা কি সেটা আগে জানবো। কৌশিকী অমাবস্যা অন্য সব অমাবস্যার থেকে একটু আলাদা কারণ, তন্ত্র ও শাস্ত্র মতে ভাদ্র মাসের এই তিথিটি একটু বিশেষ।

তন্ত্রশাস্ত্র মতে কঠিন ও গুপ্ত সাধনা আজকের দিনে করলে আশাতীত ফল মেলে। কথিত আছে সাধক বামাখ্যাপা এই অমাবস্যাতে তন্ত্র সাধনা করে সিদ্ধিলাভ করেছিলেন। বৌদ্ধ ও হিন্দু তন্ত্রশাস্ত্রে এই দিনের এক বিশেষ মাহাত্ব আছে।

তন্ত্র মতে এই অমাবস্যার রাতকে তারা রাত্রিও বলা হয় ও এক বিশেষ মুহুর্তে স্বর্গ ও নরক দুই এর দুয়ার উম্মুক্ত হয় ও সাধক নিজের ইচ্ছা মতো ধনাত্মক অথবা ঋণাত্মক শক্তি নিজের সাধনার মধ্যে আত্মস্থ করে ও সিদ্ধি লাভ করে। তাই তন্ত্র সাধনার জন্য এই অমাবস্যা খুবই গুরুত্বপুর্ণ বলে মনে করা হয়।

কিন্তু আপনি জানেন কি এই অমাবস্যাতে এমন কিছু টোটকা আছে যেটা করলে আপনারা অনেক বাধা বিপত্তি থেকে মুক্তি পাবেন, সফলতার সিড়ি চড়তে পারবেন। আজ আমরা এই প্রতিবেদনে সেই টোটকা গুলিই জানবো। আসুন জেনে নিই।

১। প্রথমত অমাবস্যার দিন আপনার বাড়ি ঘর খুব সুন্দর ভাবে পরিষ্কার রাখুন। এই দিন যেন বাড়ি অপরিষ্কার না থাকে সেদিকে নজর রাখবেন। কোন এঁটো বাসনপত্র যেন না থাকে সেদিকে খেয়াল রাখবেন। কোন পুরানো, ছেঁড়া জামাকাপড় থাকলে সেগুলি কাউকে দিয়ে দিন। শুধু বাড়িই নয়, বাড়ির সামনের উঠোন পরিষ্কার রাখুন।

২। এই অমাবস্যায় সন্ধ্যের পর বাড়ির সদর দরজার সামনে দুটি তিলের তেলের প্রদীপ জ্বালান। এর ফলে বাড়ির সমস্ত নেগেটিভ শক্তি বেরিয়ে গিয়ে পজিটিভ শক্তির আবির্ভাব ঘটবে।

৩। জীবনের সকল প্রকার সমস্যা, সকল প্রকার অসুবিধা দূর করতে এই টোটকা টি ব্যবহার করুন। আসন্ন কৌশিকী অমাবস্যায় সন্ধ্যেবেলায় একটি কুয়ো বা একটি গর্তে এক চামচ দুধ ঢালুন। তাতে আপনার জীবনের সমস্ত বাধা বিপত্তি সব দূর হয়ে যাবে।

৪। একটি শুকনো নারকেল অর্থাৎ নারকেলের ভিতরে জল যেন না থাকে এমন নারকেল নিয়ে তার একদিকে ফুটো করে সে ফুটো দিয়ে চিনি পুরে দিন ভিতরে। এবার ওই অবস্থায় নারকেল টিকে নিয়ে গিয়ে বাড়ি থেকে বেশ খানিকটা দূরে কোন জায়গায় পুতে দিন। লক্ষ্য রাখবেন যেন ওই ফুটো টা উপরের দিকে থাকে। আর এই কাজটি করার সময় কেউ যেন আপনাকে না দেখে।

৫। জ্যান্ত মাছ নিয়ে আসুন কৌশিকী অমাবস্যার দিনে। এনে পুকুর বা অন্য কোনও জলজ জায়গায় ছেড়ে দিন। এতে রাহু কেতু এই গুলোর থেকে মুক্তি পাওয়া যাবে এই দিনে।

তাহলে একবার মনের উপর বিশ্বাস রেখে এগুলি করে ফেলুন, আর ফল দেখুন একদম হাতেনাতে। লোকে বলে ‘বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদুর’, তাই একটি বার বিশ্বাস করেই দেখুন না কি হয়।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Instagram

You Tube

"At the end of Love there is Pure Love"

Pure Love © 2020 | Privacy Policy