24/04/2018

অন্তর্বাসের এই বিজ্ঞাপন উষ্ণতা বাড়াচ্ছে নেটদুনিয়ার! (ভিডিওসহ)

একটি অন্তর্বাসের বিজ্ঞাপনে ঠিক কতটা যৌন আবেদন থাকতে পারে? কতটা উন্মুক্ত হতে পারে শরীর? নিচের বিজ্ঞাপনটি দেখলে নিঃসন্দেহে ভাবনার প্রসারণ ঘটবে।

বড়দিন উপলক্ষে নয়া বিজ্ঞাপন নিয়ে হাজির হয়েছে একটি অন্তর্বাস কোম্পানি। কোকো ডি মার নামের ওই সংস্থা সোমবারই একটি ভিডিও প্রকাশ্যে এনেছে। যা নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে।

লাস্যময়ী মডেলরা অন্তর্বাসে কখনও নিজেদের শরীর সাজিয়ে তুলছেন টুনি লাইটে তো কখনও টেবিলে বসে শ্যাম্পেন খুলছেন। বড়দিন মানেই আলো ঝলমলে উৎসব। খাওয়া-দাওয়া এবং অবশ্যই যৌনতা। আর সেই যৌন আবেদনই এ বিজ্ঞাপনের ইউএসপি।

কোকো ডি মারের অন্তর্বাসে কোনও মহিলা ঠিক কতটা সেক্সি হয়ে উঠতে, তা এই বিজ্ঞাপনের চেয়ে ভাল আর কীভাবেই বা দেখানো সম্ভব।

বিজ্ঞাপনের ক্যাপশান, ‘কোনও কোনও ক্ষেত্রে দুষ্টুমির তালিকায় থাকাটাও ভাল’ (Sometimes it’s good to be on the naughty list)। ক্রিসমাসের ১২টা দিন কীভাবে অনন্য হয়ে উঠবেন, এই বিজ্ঞাপন তারই বার্তা দিচ্ছে। হট অ্যান্ড সিজলিং মডেলদের লেন্সবন্দি করেছেন রঙ্কিন।

কিন্তু ইতিমধ্যেই বিজ্ঞাপনটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। অনেকেরই মত, আট থেকে আশি সকলেই বড়দিনের উৎসবে মেতে ওঠেন। সেখানে এই উৎসবকে বেছে নিয়ে এধরনের অ্যাডাল্ট বিজ্ঞাপন তৈরি করা উচিত হয়নি।

লন্ডনের অন্তর্বাস সংস্থা অবশ্য এমন বিতর্কের জন্য তৈরিই ছিল। কারণ অতীতেও তাদের একই পরিস্থিতিতে পড়তে হয়েছে। এর আগে ভ্যালেনটাইন্স ডে স্পেশ্যাল বিজ্ঞাপনে এই কোম্পানির অন্তর্বাসে ধরা দিয়েছিলেন হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। যে বিতর্কের জল অনেক দূর গড়িয়েছিল।

সংস্থার বক্তব্য, মানুষের মনোরঞ্জনের জন্যই বিজ্ঞাপন তৈরি করে তারা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Instagram

You Tube

"At the end of Love there is Pure Love"

Pure Love © 2020 | Privacy Policy